আইপিএল 2018, ডি.ডি. বনাম সিএসকে: দিল্লি ডেয়ারডেভিলস অবশেষে দেরী হয়ে আসছে

নাটকীয়তার জন্য দারুণ লড়াইয়ের পর দিল্লি ডেয়ারডেভিলস চেন্নাই সুপার কিংসকে 34 রানে হারিয়েছে।

কোতলা হলুদ রঙের একটি সমুদ্রের মধ্যে ডুবে
ফিরোজ শাহ কোটলাতে উন্মত্ততা ছিল স্পষ্ট। চূড়ান্ত পর্দাগুলি তরুণ ও বয়স্কদের সঙ্গে পরিপূর্ণ ছিল, তাদের স্নেহপূর্ণ হলুদ চেন্নাই সুপার কিং জার্সিতে খেলেন। ঘরোয়া দলের সঙ্গে, দিল্লি ডেয়ারডেভিলস, প্রতিযোগিতার বাইরে বেরিয়ে আসার পর, দিলি্লরা পরিবর্তে ধোনি ও তার দলের বিপক্ষে রইল। সুপার কিংস, টেনিস-টপ্সাররা এই ঋতু অপ্রতিরোধ্য হয়েছে, তাদের পারফরমেন্স সঙ্গে হৃদয় জয়ী।

আশ্চর্যজনকভাবে, ক্ষেত্রের উপর ধোনি দ্বারা পরিচালিত প্রত্যেকটি পদক্ষেপ উচ্ছাসিত ভিড় দ্বারা একটি উষ্ণ আবেগ সঙ্গে সমর্থন করা হয়েছিল। সিএসকে বোলারদের বোলিংয়ে প্রতিটি ডট বল হতাশায় ভুগছিল, যখন ড্যারডিভিলের উইকেটটি একটি কন্ঠস্বরের সাথে দেখা হয়েছিল। অপ্রতিরোধ্য সমর্থন দ্বারা বিচার করা, এটি CSK তাদের হোম turf এ Chepauk এ চলমান ছিল হিসাবে যদি লাগছিল।

খেলা খুব রৈখিক প্যাটার্ন বরাবর অগ্রগতি। ধোনি টসে জিতেছে এবং ড্যারেন্ভিলসকে প্রথম হরতালের আহ্বান জানানো হয়েছে। তাদের বোলিং, তাদের অনলস ফিলিংয়ের দ্বারা সমর্থিত, মূলত চিত্তাকর্ষক ছিল। ফলস্বরূপ, রান-স্কোরিংটি কঠিন হয়ে ওঠে, এবং সিএসকেলে বিদ্রোহী পৃথ্বী শা এবং অধিনায়ক শেরাওস আয়ার আপফরনটি অন্তর্ভুক্ত করা ভাল ছিল। একটি সংক্ষিপ্ত মুহূর্তে, ঋষভ প্যান্ট হঠাৎ হরভজন সিংকে ধাক্কা মারার পর দলের পেছনে খেলতে লাগল।

কিন্তু ধোনি চারপাশে তার বোলারদের দারুণভাবে ঘোরান এবং মাঝখানে ওভারে লুঙ্গি এনজিদি ফিরে গেলে দক্ষিণ আফ্রিকার অ্যারের ও প্যান্টের মুখোমুখি হন। 15 তম ওভারের শেষে ড্যারেন গিলক্রিস্টের 100 রানের ইনিংসটি সবে শেষ হয়ে যায়।

তবে শেষ পর্যন্ত হর্ষাল প্যাটেল ও বিজয় শঙ্করের দ্বারা কিছু সময়ের জন্য হিটস একটি সম্মানজনক 16২/5 অর্ধপ্রকৃতির চিহ্নে, কোটলা ভিড়কে পূর্বাভাস দিয়ে অস্থির হয়ে উঠেছিল। তারা জার্সি নং কোন ব্যক্তি দেখতে অনেক বেশি অপেক্ষা করতে না পারে। 7 আউট আসা এবং তার দল বাড়িতে দেখুন।

চেন্নাই খুব দেরি করে ফেলেছে
ফিরোজ শাহ কোটলার উপর একটি শোকের নীরবতা ছিল। চেন্নাই সুপার কিংসের কাছে 13 উইকেটের 50 রানের প্রয়োজন ছিল দিল্লি ডেয়ারডেভিলসের 16২ রানের স্কোর গড়ার জন্য, যখন অধিনায়ক ধোনি ট্রেন্ট বোল্টের কাছ থেকে কম টসে হেরে গিয়েছিলেন শ্রিয়াকে। কোটলা ধৈর্য ধরে ধৈর্য ধরে অপেক্ষা করছিলেন ধোনিদের হিটলারের। দুর্ভাগ্যবশত, তারা শুধুমাত্র তাদের talisman থেকে কয়েক স্পার্ক পেয়েছিলাম। ডেয়ারডেভিলসের কিছু বলার অপেক্ষা রাখেনি তিনি। প্রশ্ন হচ্ছে, ধোনির বড় হিটরাও হতাশ হয়ে পড়েছে।

তার জবাবদিহিতা শেষ হলে, তিনি 23 বল খেলে 17 রান স্কোর করেন। চেন্নাইয়ের পক্ষে সর্বোচ্চ 34 রানের ইনিংস খেলেন ড্যারেন্ভিলস।

দিল্লি স্পিনারদের একটি স্পিন স্পিন
বলের উপর আরো বিপ্লবের কারণে লেগ-স্পিনারকে হতাশায় ফিরত শাহ কোটলার ট্র্যাকিংয়ের ওপর কিছুটা ক্ষয়িষ্ণু বোলিংয়ের কথা। দিল্লি ডেয়ারডেভিলসের সবচেয়ে অভিজ্ঞ বোলারদের একজন অমিত মিশ্র, এই ডেলিভারির ওপর জোর নিয়ন্ত্রণ করছেন।

কিন্তু, তার মৌসুমে তার মৌসুমের সেরা খেলোয়াড়ের জন্য, তিনি একটি ফ্ল্যাটিশ প্রজেক্টোরির বোলিং পছন্দ করেন। শুক্রবার রাতে, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে একটি অসঙ্গতিপূর্ণ খেলা, মিঃ স্যাম বিলাইল্সের জন্য নিখুঁত গুগলের বোলিং করেন।

ইংল্যান্ডের ইনিংসটি ইনিংসের সর্বোচ্চ রান। মিসবাহের মাথার খুলিটি খেলার উপযুক্ত সময়ে এসেছিল, কারণ বিলিয়ার্সের বিদায়ের ফলে 163 রানের অপেক্ষায় সুপার কিংসকে এখনো চূড়ান্ত পাঁচ ওভারে 69 রান প্রয়োজন। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে এবং অনুসরণের জন্য বড় বড় ব্যাটসম্যানদের সঙ্গে, এটা পেতে হলে পেতে হবে। কিন্তু অধিনায়ক লেগ-স্পিনার সন্দীপ লামচাঁনার কাছ থেকে সাহায্য নিয়ে মিচেল ম্যাকক্রিস্টালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আইপিএলের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে লাহির চৌধুরীর কোটলা স্টেডিয়াম একসঙ্গে, তারা তাদের মধ্যে তিনটি উইকেট বাছাই এবং শুধুমাত্র আট ওভার তাদের মধ্যে 41 রান স্বীকার। তাদের উদ্দীপনামূলক স্পিল খেলা মধ্যে ফ্যাক্টর হতে প্রমাণিত।

About the Author: News 366 Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *