সোমবারই রাজকুমার রায়ের পরিবারের হাতে তুলে দেওয়া হবে ৫ লাখ টাকা আর্থিক সাহায্য, জানালেন জেলাশাসক

উত্তর দিনাজপুরের মৃত প্রিসাইডিং অফিসারের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করল রাজ্য সরকার। প্রশাসন সূত্রে জানা গেছে, রাজকুমার রায়ের পরিবারকে ৫ লাখ টাকা আর্থিক সাহায্য দেওয়া হবে। উত্তর দিনাজপুরের জেলাশাসক আয়েশা রানি জানিয়েছেন, রাজ্য সরকারের এই আর্থিক সাহায্য সোমবার রাজকুমার রায়ের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার পঞ্চায়েত ভোটের ফল ঘোষণার দিন সন্ধ্যাতেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, রাজ্য সরকার সর্বতোভাবে রাজকুমার রায়ের শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়াবে। তিনি বলেছিলেন, “রাজ্য সরকারের তরফে যতটা সম্ভব সাহায্য করা হবে ওই পরিবারকে। কারণ, এটা আমাদের দায়িত্ব।” এরপরই শুক্রবার সন্ধ্যায় রাজকুমার রায়ের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ার কথা জানান উত্তর দিনাজপুর জেলাশাসক আয়েশা রানি।

প্রসঙ্গত, সোমবার ইটাহারে ভোটের ডিউটি পর আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা পেশায় স্কুলশিক্ষক রাজকুমার রায়। ২৪ ঘণ্টা পর সোনাডাঙ্গি এলাকায় রেললাইনের পাশে তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। তাঁকে খুন করা হয়েছে বলে পরিবার দাবি করলেও, প্রত্যক্ষদর্শীদের বয়ানে জোরালো হয়েছে আত্মহত্যার তত্ত্ব।

You May Also Like

About the Author: News 366 Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *